সিটি ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

সিটি ব্যাংকের নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ ( city bank job circular 2022 ) প্রকাশিত হয়েছে। প্রতিষ্ঠানটি তাদের করপোরেট ব্যাংকিং শাখায় লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

দি সিটি ব্যাংক লিমিটেড দেশের অন্যতম শীর্ষস্থানীয় বাণিজ্যিক ব্যাংক। প্রতিষ্ঠানটি নিয়মিত বিভিন্ন সেকশনে লোকবল নিয়োগ দিয়ে থাকে। তরুণ, কর্মঠ, আধুনিক ও তথ্য প্রযুক্তি জ্ঞান সম্পন্ন প্রার্থীদের সবচেয়ে বেশি অগ্রাধিকার দেওয়া হয় এই ব্যাংকে। প্রার্থী বাছাইয়েও রয়েছে বেশ সুনাম। লিখিত ও মৌখিক পরীক্ষার মাধ্যমে লোকবল নেয় সিটি ব্যাংক লিমিটেড।

সিটি ব্যাংকের নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

বাংলাদেশ ব্যাংকের ঠিক করে দেওয়া নীতিমালা অনুসারে কর্মীদের বেতন ও অন্যান্য সুবিধা প্রদান করে দি সিটি ব্যাংক লিমিটেড। এরমধ্যে সাপ্তহিক দুইদিন ছুটি, একাধিক উৎসব ভাতা ও বার্ষিক ইনক্রিমেন্টের ব্যবস্থা রয়েছে ব্যাংকটিতে।

বাংলাদেশে দি সিটি ব্যাংক আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে ১৯৮৩ সালের ২৭ মার্চ তারিখে। ব্যাংকটি ঢাকা স্টক এক্সচেঞ্জ ও চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জ-এ নিবন্ধিনকৃত একটি প্রতিষ্ঠান। বর্তমানে সারা দেশে এই ব্যাংকের মোট ১৩০ টি শাখা এবং ৩৬৯ টি এটিএম বুথ রয়েছে। এটিএম কার্ডের সংখ্যা ১০ লাখের অধিক। কার্যতই ব্যাংকটি নিয়মিত লোকবল নিয়োগ দেয়। তাহলে চলুন জেনে নেই, সিটি ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ এর অধীনে কী কী বিজ্ঞপ্তি রয়েছে-

সিটি ব্যাংকে চাকরির সুযোগ

পদের নাম : অ্যাসিস্ট্যান্ট/অ্যাসোসিয়েট রিলেশনশিপ ম্যানেজার (এআরএম)। পদের সংখ্যা : নির্ধারিত না। আবেদন যেভাবে : প্রার্থীকে ব্যবসা শিক্ষা বিভাগের যেকোনো একটি বিষয়ে ৪ বছরের স্নাতক ও স্নাতকোত্তর সম্পন্ন করতে হবে। সংশ্লিষ্ট বিসয়ে ন্যূনতম ২ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। নারী ও পুরুষ উভয় আবেদন করতে পারবেন।

সিটি ব্যাংকের নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

কোনো স্বনামধন্য ব্যাংক বা ফাইন্যান্সিয়াল ইনস্টিটিউটে কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। এছাড়াও ফাইন্যান্সিয়াল, রিস্ক অ্যানালাইসিস বিষয়ে জানা শোনা থাকতে হবে। বিশেষ করে ফাইন্যান্সিয়াল স্টেটমেন্ট অ্যান্ড ক্রেডিট অ্যানালাইসিস টুলস সম্পর্কে ধারণা থাকতে হবে। চূড়ান্ত নিয়োগ পাওয়ার পর ঢাকায় কাজ করতে হবে।

আবেদন যেভাবে : আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন। আবেদন করতে ক্লিক করুন এখানে।

বেতন ও সুযোগ সুবিধা : বেতন আলোচনা সাপেক্ষে। প্রতিষ্ঠানের নীতিমালা অনুসারে অন্যান্য সুবিধা প্রদান করা হবে।

আবেদনের শেষ তারিখ : ১৭ জানুয়ারি, ২০২২